Attention Please

— ব্রেকিং নিউজ —

 এই ছেলে থেকে সাবধান , একে চিনে রাখুন।

মিশু দত্ত  নামের এই ছেলেটি (কুলাঙ্গার , প্রতারক ) গত ১৪ তারিখ (১৪-০৫-২০১৯) আমাদের থেকে একটি মেয়ে হায়ার করে পুরো রাতের জন্য সাত  হাজার (৭০০০) টাকার বিনিময়ে। আমরা মেয়েটিকে পাঠাই তার কথা মতো সেক্টর ১০ এ তার নিজস্য জায়গায়। আমাদের ভাষায় যেটাকে বলি হোম সার্ভিস অথবা আউট কল। যথারীতি আমাদের নিয়ম অনুযায়ী আমাদের মেয়ে সেক্টর ৬ এ গিয়ে ছেলেটিকে কল করে এন্ড অই ছেলে রিসিভ করে ১০ এ নিয়ে যায়।

প্রায় ৪/৫ ঘন্টা পর  গার্ল আমাদের একজন প্রতিনিধি কে কল করে এবং বলে যে মেয়েটি খুব সমস্যায় আছে। তখন আমাদের এজেন্সির প্রধান  মাসুম  আহাম্মেদ মেয়েটির সাথে যোগাযোগ করেন।  তখন আমরা জানতে পারি এই ছেলেটি মেয়েকে মনেক মারধর করে , জোর করে মদ পান করায় এবং যে টাকা দেয়ার কথা ছিল তা না দিয়ে মেয়েকে বের করে দেয় বাসা থেকে। কথা ছিল একজন কাজ করবে , কিন্তু তারা ৪ জন জোর করে মেয়েটির সাথে কাজ করে।  যেটাকে আমরা ধর্ষণ বলতে পারি। মেয়েটি আমাদের বলে যে অনেক চড় থাপ্পড় এন্ড লাত্থি দেয়া হয়েছে। এবং দুই হাত – চোখ  বেঁধে মেয়েটিকে ৪ জন মিলে ধর্ষণ করে।  যখন রুম এ ধর্ষণ করে তখন তারা রুম এর লাইট অফ করে রেখেছিলো যেন কাউকে মেয়েটি দেখতে না পায়। কোনো টাকা না দিয়ে মেয়েকে  বাসা থেকে জোর করে বের করে দেয়া হয়।

মেয়েটির মাধ্যমে আমরা জানতে পারি , ৪ জন মিলে ধর্ষণ করার পর তারা নিজেরাই বলাবলি করছে যে এমন অনেকজনকেই তারা এমন করেছে।  তাদের অনেক গার্ল ফ্রেন্ড দের কেও এভাবে ধর্ষণ করেছে এন্ড ভিডিও করে রেখেছে , যেন ওই মেয়েরা মুখ খুলতে না পারে। এই হলো কুলাঙ্গার মিশু দত্ত অবস্থা। আমরা খুব শিগ্রই এই ছেলেকে বের করে তার শাস্তির ব্যবস্থা  করবো।

বাংলাদেশ এর সকল এসকর্ট সার্ভিস প্রোভাইডার দের বলছি , আপনারা এই ছেলেটিকে চিনে রাখুন। একে কখনো কোনো মেয়ে পাঠাবেন না।  আর সকল মেয়েদের বলছি , কখনো এই ছেলের ফাঁদে পা দিবেন না।  এই ছেলেটি খুব খারাফ। 

তার সাথে চ্যাট –

তার ফেইসবুক আইডি –  https://web.facebook.com/Raihan.rahat
তার মোবাইল নম্বর – 01686568408 .